আমার ভালোলাগা মুভি, সহজেই ডাউনলোড করুন সাথে রিভিউ [পর্ব-০১]

“বিসমিল্লাহির রাহমানির রাহিম” 
সবাইকে সালাম ও শুভেচ্ছা জানাচ্ছি আমার প্রথম টিউন এ । আশা করব সবাই ভালো আছেন । সতিৎ কথা বলতে কি আমি অনেক দিন ধরেই টেকনোলজি এর সঙ্গে আছি কিন্তু টিউন করার সাহস হচ্ছিল না । কারণ আমি কিছুটা অলস তার উপর আবার বাংলা টাইপ পারিনা । অবশেষে টিউন করেই পেললাম :lol:  যদি  আপনারা উৎসাহ দেন তো নিয়মিত টিউন করব ইনসাল্লাহ্ । কথা না বাড়িয়ে আসুন আজকে কোন মুভির রিভিউ দেবো তা দেখি। আপনারা আমার সাথেই থাকবেন সেই আশাতেই শুরু করলাম :roll: ।আজ যে মুভিটি নিয়ে টিউন করছি, মুভিটির নাম CJ7. এটি একটি কমেডি ধাঁচের ছবি।
মুভিটি পরিচালনা  এবং একই সাথে অভিনয় করেছেন ক্যান্টোনিজ চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা স্টিফেন চাউ (Stephen Chow) যিনি Shaolin SoccerKung-Fu Hustle এর মতো জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন । যারা শিশুতোষ মুভি পছন্দ করেন তাদের কাছে মুভিটি অন্য রকম ভালো লাগবে ।

imbd তে ছবিটি সম্পর্কে  বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ... 
সিনেমার কাহিনী শুরু হয় এক অতীব দরিদ্র পিতা (তাই) ও তার একমাত্র পুত্রসন্তান (ডিকি) কে নিয়ে। তাই-এর স্বপ্ন তার ছেলে একদিন মানুষের মত মানুষ হবে। যা প্রতিটি বাবার থাকে।  তাইতো সে তার দরিদ্রতার কথা ভুলে ছেলেকে ভর্তি করায় দেশের সবচেয়ে ব্যয়বহুল স্কুলে।

নিজে না খেয়ে থেকেও সে তার ছেলের পড়ালেখার খরচ জোগাড় করে। একদিন ছেলের জন্য নতুন জুতা কেনার অর্থ না থাকায় সে যায় ভাগাড়ে ফেলে দেওয়া মানুষের পুরনো জুতার খোঁজে। সেখানেই সে কুড়িয়ে পায় একটি খেলনা। তবে এটা কোন মামুলি খেলনা নয়। এটা হচ্ছে ভীনগ্রহের এক প্রাণী। এরপর ঘটনা মোড় নেয় সম্পূর্ণ নতুন দিকে।

এখানে একটি কথা যারা মনে করেন মুভিটি কোহি মিল গেয়ার মত । তারা ভুল করছেন কারণ কিছুই মিল পাবেন না । আর মুভিটির মজা এখানেই । কারণ ভীন গ্রহের প্রনীটি  ডিকির জন্য অলৈকিক কিছুই করতে পারে না ।
এর মধ্যে ডিকিদের পরিবারে নেমে আসে মহা বিপদ আর তখুনি নিজের জীবনের বিনিময়ে ডিকির মুখে হাসি ফুটায় ভীন গ্রহের প্রানীটি ।
ছবিটি নিয়ে লেখলে অনেক কিছুই লেখা যাবে । মুভি টা দেখুন কথা দিলাম ভালো লাগবে । মুভিটির সাথে সাবটাইটেল ও দেওয়া আছে তাই বুঝতে অসুবিধা হবে না । ছবিটি আমি যখুনি দেখি দু চোখে পানি এসে যায়, এর প্রতিটি দৃশ্যে খুঁজে পাবেন অসাধারণ ভালো লাগা । তাহলে আর দেরি কেন দেখে ফেলুন এই অসাধারণ মুভিটি ।

মুভিটি আপনাদের সুবিধার জন্য মেডিয়া ফায়ারে আপলোড করে দিয়েছি । হট ফাইলে ও দেওয়া আছে । Madia Fire থেকে মুভিটি ডাউনলোড করে HJSplit দিয়ে যোগ করে দেখতে থাকুন মুভিটি । আমার এই সাইটিতে আরো অনেক  মুভি রিভিউ পাবেন -ইনশাল্লাহ্ ।  

Click here To download this Movie

সাবটাইটেল

আজ আর কথা বাড়াবো না, আপনাদের মতামতের অপেক্ষায় রইলাম। আমার প্রথম টিউন তাই ভুল হলে ক্ষমা করবেন- এই প্রত্যাশায়, আজ বিদায়। আবার দেখা হবে পরবর্তী কোন টিউনে, আল্লাহ্ হাফেজ ।।

 

1 কমেন্ট:

Unknown said...

খুব ভালো মুভি টা।

Post a Comment